স্টাফ রিপোর্টার : পবিত্র জুমাবারে ফেনীর মসজিদে মসজিদে করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সর্বশক্তিমান মহান আল্লাহর কাছে বিশেষ দোয়া  চেয়ে মোনাজাত পরিচালনা করা হয়েছে। শহরের কেন্দ্রীয় বড় জামে মসজিদ, জহিরিয়া মসজিদ, পাগলা মিয়ার তাকিয়া জামে মসজিদ, কোর্ট মসজিদ, শান্তি কোম্পানি রোড মসজিদ, চাড়িপুর জামে মসজিদ, মহিপাল কেন্দ্রীয় মসজিদসহ জেলার বিভিন্ন মসজিদে মিলাদ ও বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

ফেনী কেন্দ্রীয় বড় জামে মসজিদের খতিব মাওলানা মুফতি সাইফুল্লাহ জানান, মিলাদ ও বিশেষ দোয়ার কোন নির্দেশ সরকার বা ইসলামি ফাউন্ডেশন থেকে দেওয়া হয়নি। তবে বিশ্বব্যাপী চলমান করোনাভাইরাসসহ দুর্যোগ থেকে রক্ষায় মহান আল্লাহর দরবারে বাদ জুমআর দোয়া করা হয়েছে।

জহিরিয়া মসজিদের খতিব মুফতি ইলিয়াছ মহামারি থেকে রক্ষায় মহান আল্লাহর দরবারে বেশি বেশি তওবা করার আহবান জানান। এছাড়া কোন প্রকার গুজবে না পড়ে সঠিকভাবে জেনে শুনে নেক আমল করার আহবান জানান বিভিন্ন মসজিদের খতিবরা। মসজিদগুলোতে মুসল্লীর সংখ্য বেড়েছে। তবে অজ্ঞ লোকেরা গুজব ছড়িয়ে ধর্মপ্রাণ মানুষকে বিভ্রান্ত করার অপচেষ্টা করছে। এ বিষয়ে আলেম সমাজ ও সরকারকে আরো কঠোর ভূমিকা পালন করতে হবে।

 

 

Share Button