ফুলগাজী সংবাদদাতা: ফুলগাজীতে সড়ক দূর্ঘটনায় দুই সহোদর ভাই-বোন নিহত হয়েছে। শুক্রবার(১৭ জুলাই) বিকালে উপজেলার ফেনী-পরশুরাম সড়কের বসন্তপুর গোপাল বাড়ি রাস্তার মাথায় দুইটি সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে। এসময় সিএনজিতে থাকা দুই ভাই-বোন বাচ্ছু মিয়া (৭৫) ও খুকি আক্তার (৫৫) মারাত্মক আহত হন। স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় রুবেল (২৫) নামে আরো ১ যাত্রী গুরুতর আহত হয়েছেন। তারা সকলে ফেনী সদর উপজেলার পাঁচগাচিয়া ইউপির উত্তর কাশিমপুরের বাসিন্দা। প্রত্যক্ষদর্শী ও নিহতদের স্বজনরা জানান, দুপুরে তারা ৩ জন রুবেলের শশুর বাড়ি ফুলগাজীতে দাওয়াত খেতে যান। ফেরার পথে বসন্তপুর গোপাল বাড়ি রাস্তার মাথায় বিপরীত দিক থেকে আসা অপর একটি সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষের কারণে এ দূর্ঘটনার শিকার হন।

ফুলগাজী থানার ওসি মোঃ কুতুবউদ্দিন সড়ক দূর্ঘটনায় ২ যাত্রী নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, দূর্ঘটনা কবলিত স্থান থেকে গাড়ি দুটি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনী পদক্ষেপ নেয়া হবে।

Share Button