স্টাফ রিপোর্টার: দীর্ঘদিন ধরে মাদক ও ইয়াবা সেবন এবং বিক্রির অভিযোগ ছিল ফেনীর ছাগলনাইয়ার শুভপুর ইউপি চেয়ারম্যান আবদুল্লাহ সেলিমের পুত্র জাকারিয়া সেতুর বিরুদ্ধে। কিন্তু স্থানীয় প্রশাসনের কাছে কোন প্রমাণ না থাকায় তাকে আটক করা যায়নি। মাদকের ট্রানজিট পয়েন্ট হিসেবে পরিচিত সীমান্তবর্তী শুভপুর ইউনিয়নে স্থানীয় ইউপি চেয়ারম্যানের পুত্র জাকারিয়া সেলিমের নেতৃত্বে গড়ে উঠেছিল মাদকের ডিপো। ২১ জুলাই রাতে বিজিবির অভিযানে ইয়াবাসহ চেয়ারম্যানপুত্র ও তার ২ সহযোগিকে  নগদ টাকা, ইয়াবা সেবনের সরঞ্জামসহ আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
শুভপুর পুরাতন বাজার সাহেবের হাটের মোবাইল টাওয়ার নামক এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৯৬ পিচ ভারতীয় ইয়াবা ট্যাবলেট, নগদ ১৫ হাজার ৫ শত টাকা, ইয়াবা সেবনের সরঞ্জামাদি, ০১টি হকিস্টিক এবং স্টিলের চেইন জব্দ করা হয়। বিজিবির অভিযানে চেয়ারম্যানপুত্রের সহযোগি পাঠাননগর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি পূর্ব হরিপুর রেজুমিয়া গ্রামের মোশারফ হোসেন মিলনের পুত্র তোফাজ্জল হোসেন টিটু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পূর্ব পাঠাননগর গ্রামের আবু আহাম্মদের পুত্র মো:আরাফাত হোসেন ধরা পড়ে।
ফেনীর ৪ বর্ডার গার্ড বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ কামরুজ্জামান জানান, চম্পকনগর বিওপির সীমান্ত পিলার ২২০০/১-এস এর নিকট টহল পরিচালনাকালে বিজিবি সদস্যরা ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃতদের বিরুদ্ধে ইতিপূর্বেও ইয়াবা সেবন ও বিক্রির অভিযোগ রয়েছে বলে জানানো হয়। আটককৃতদের স্বীকারোক্তি অনুযায়ী আরো ৩ জন পালিয়ে যায়। এ বিষয়ে বিজিবি বাদী হয়ে ছাগলনাইয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
Share Button