স্টাফ রিপোর্টার: মা ও ভাইকে হারিয়ে শোকার্ত ফেনী সদর আসনের এমপি এবং ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দীন হাজারী ব্যক্তিগত সফরে যুক্তরাজ্য গেছেন। রবিবার তিনি লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন। লন্ডন যাবার পূর্বে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাকে এগিয়ে দিয়ে আসেন ফেনী জেলা আলী’গ নেতা ও জনপ্রতিনিধিরা।
এসময় নিজাম হাজারীকে বিদায়ী অভ্যর্থনা জানান, পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজু. ও সম্পাদক সাজেল চৌ. ফেনী সদর উপজেলা আ’লীগ সভাপতি করিম উল্লাহ ও সম্পাদক শুসেন চন্দ্র শীল, পৌর আ’লীগ সাধারণ সম্পাদক স্বপন মিয়াজী, সোনাগাজী উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান সোহেল চৌ., ফুলগাজী উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম ও সম্পাদক হারুন মজু. দাগনভূঁঞা উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন মামুন প্রমুখ।
এদিকে লন্ডনের হিথ্রো আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পর নিজাম উদ্দিন হাজারী এমপিকে অভ্যর্থনা জানান, ফেনী সমিতি, ইউকের নেতারা।
ফেনী সমিতি, ইউকে’র পক্ষ থেকে নিজাম হাজারীকে ফুলেল শুভেচ্ছা জানান, সভাপতি কুতুব উদ্দিন হাজারী, উপদেষ্ঠা ও ট্রাস্টি আব্বাস উদ্দিন হাজারী, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর ফিরোজ, ফার্স্ট ভাইস-প্রেসিডেন্ট নাসির উদ্দিন, উপদেষ্টা জসিম হোসেন, ভাইস-প্রেসিডেন্ট আমিনুল ইসলাম পাটোয়ারী সাজু, ভাইস-প্রেসিডেন্ট মিজানুর রহমান শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক রাকিব হোসেন, যুগ্ম অর্গানাইজিং সেক্রেটারি শাহজালাল দূলাল, আপ্যায়ন সম্পাদক আবু সায়েদ কাশেম, যুগ্ম ধর্মবিষয়ক সম্পাদক মির্জা আওরঙ্গজেব প্রমুখ।
নিজাম হাজারী কতদিন লন্ডনে অবস্থান করবেন তা দলের কেউ নিশ্চিত করে বলতে পারেনি। তবে সেখানে তার ভাই, বোন ও স্বজনরা থাকায় নিরিবিলি পরিবেশে ও কিছুদিন তিনি লন্ডন থাকতে পারেন বলে একটি সূত্র নিশ্চিত করেছে।
Share Button