সংবাদদাতা: ফেনীর সোনাগাজীতে এক স্কুল ছাত্রী ও এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। স্কুল ছাত্রী সুমাইয়া(১৪) উপজেলার চর মজলিশপুর ইউনিয়নের আব্দুর রাজ্জাকের মেয়ে। সে বিষ্ণুপুর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী। আর গৃহবধু বিবি জয়নাব শিল্পী (৩২) মতিগঞ্জ ইউনিয়নের পালগিরি গ্রামের প্রবাসী আরিফুল ইসলামের স্ত্রী । স্কুল ছাত্রীর পরিবারের দাবী, শাসন করায় মা-বাবার উপর অভিমান করে সে আত্মহত্যা করেছে।
সুমাইয়ার চাচা আব্দুল গণি জানান, গতকাল দুপুরে মা-বাবা শাসন করার জন্য তাকে বকাঝকা করেছিল। পরে সন্ধ্যার দিকে তার ছোট বোনের চিৎকার শুনে আমরা গিয়ে দেখতে পাই ঘরে ফাঁসিতে ঝুলে আছে। তিনি জানান, ওই সময় তার বাবা-মা কেউ ঘরে ছিল না। তারা কাজের জন্য বাইরে ছিলেন। পরিবারের লোকেরা তাকে উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে তার মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।
অপরদিকে বুধবার দুপুর নিজের বসত ঘরে ব্যবহৃত ওড়না দিয়ে ফ্যানের সাথে ফাঁস নেন মতিগঞ্জ ইউনিয়নের পালগিরি গ্রামের প্রবাসী আরিফুলের স্ত্রী জমজ দুই সন্তারের জননী বিবি জয়নাব শিল্পী (৩২)। খবর পেয়ে বিকেলে লাশ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। এ বিষয়ে সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ সাজেদুল ইসলাম বলেন, স্কুলছাত্রীর আত্মহত্যার ঘটনায় তার পিতা আব্দুর রাজ্জাক বাদি হয়ে অপমৃত্যু মামলা দিয়েছেন। অপরদিকে গৃহবধূ শিল্পীর আত্মহত্যার ঘটনায় তার পিতা নিজাম উদ্দিন বাদী হয়ে অপমৃত্যু মামলা করছেন।
Share Button