ছাগলনাইয়া সংবাদদাতা : ছাগলনাইয়ার শুভপুর ব্রীজ সংলগ্ন ঘাটে বালু লোড আনলোড নিয়ে ২ গ্রুপের আধিপত্যের বলি হলো সিএনজি চালক জামশেদ। বুধবার (১৫ অক্টোবর) রাতে উপজেলার শুভপুর নতুন বাজার এলাকায় ধাওয়া পাল্টা ধাওয়ার একপর্যায়ে সিএনজি চালককে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়। ছাগলনাইয়া থানা ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, কার আগে কে বালু লোড আনলোড করবে এ নিয়ে বাকবিতন্ডার একপর্যায়ে স্থানীয় শ্রমিকদের মাঝে সংঘর্ষ বাধে।
সিএনজি চালক জামশেদ আলম ও মো: দাউদ বাহিনীর সাথে এ নিয়ে পূর্বেই বিরোধ চলে আসছিল। এদিকে ধাওয়া পাল্টা ধাওয়ার পর জামশেদ মুহুরিগঞ্জ সিএনজি ফিলিং স্টেশনে গ্যাস আনতে যায়।গ্যাস নিয়ে ফিরে আসার সময় পূর্ব থেকে উৎপেতে থাকা দাউদের বাহিনী জামশেদের উপর হামলা চালায়। এসময় তার সিএনজি আরো ২ যুবক ছিল। তাদেরও মারধর করা। সন্ত্রাসীরা জামশেদকে টার্গেট করে কাঠের গুটি দিয়ে ঘাড়ে ও মাথায় আঘাত করে।
এসময় তার মাথা থেৎলে যায়। সন্ত্রাসীরা তাকে ফেলে চলে গেলে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ফেনী জেনারেল হাসাপাতালে নিয়ে যায়। কর্তব্যরত ডাক্তার তার শারীরিক অবস্থা দেখে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল রেফার্ড দিলে পথে তার মৃত্যু হয়। নিহত জামশেদ আলম শুভপুর ইউনিয়নের পূর্ব জয়পুর গ্রামের দিল আম্মদের ছেলে।
ছাগলনাইয়া খানার ওসি মেজবাহ উদ্দিন আহমেদ ও তদন্ত ওসি মাহবুবুর রহমান জানান, বালু লোড আনলোড নিয়ে শ্রমিকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় এক সিএনজি চালক নিহত হয়েছে। ঘটনার সাথে নিহত জামশেদের কোন সম্পৃক্ততা নেই। সে সিএনজি চালক হলেও এসএসসি পাশ করে বর্তমানে ফেনীতে কলেজে পড়ে। বর্তমানে জামশেদের লাশ ময়না তদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলে নিশ্চিত করেন ওসি। 
Share Button