দাগনভূঁঞা সংবাদদাতা: দাগনভূঁঞায় ডিবি পরিচয়ে এজেন্ট ব্যাংকিংয়ের ২৮ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।বুধবার (২১ অক্টোবর) সন্ধ্যায় দাগনভূঞা ইসলামী ব্যাংক থেকে টাকা উত্তোলন করে এজেন্ট ব্যাংকের কুঠির হাট (সোনাাগাজী) শাখায় ফেরার পথে শাখার পরিচালক আবু জাফর শাহীনকে অপহরণ করে এ টাকা ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। ক্ষতিগ্রস্থ আবু জাফর শাহীন জানান, বুধবার বিকেলে ইসলামী ব্যাংক দাগনভূঞা শাখা থেকে ২৮ লাখ টাকা উত্তোলন করে একটি ব্যাগে ভরে সন্ধ্যার কিছু পূর্বে তিনি মোটরসাইকেল যোগে সোনাগাজীর কুঠির হাট ফিরছিলেন। পথিমধ্যে দাগনভূঞার উত্তর আলীপুর স্কুল এন্ড কলেজের সামনে একটি সাদা প্রাইভেটকার তার মোটরসাইকেলের গতিরোধ করে। এসময় গাড়ি থেকে চার যুবক নেমে এসে ডিবি পরিচয় দিয়ে ব্যাগে ইয়াবা আছে বলে আমার হাতে হাতকড়া পরিয়ে গাড়িতে উঠিয়ে ফেলে।

এক পর্যায়ে তারা শাহীনের চোখ বেঁধে টাকার ব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে কুমিল্লা বিশ্বরোডের দয়াপুর নামক স্থানে আমাকে গাড়ি থেকে নামিয়ে দিয়ে তারা পালিয়ে যায়।পরে স্থানীয়দের সহায়তায় বিষয়টি সে স্বজনদের জানালে তারা সেখান থেকে তাকে দাগনভূঞা নিয়ে আসে। শাহীন আরও জানান, ব্যাংক থেকে উত্তোলিত ২৮ লাখ টাকার মধ্যে ২৭ লাখ টাকা ব্যাগে ছিলো। অপর এক লাখ টাকা তার পকেটে ছিল। ছিনতাইকারীরা সব টাকা কেড়ে নেয়। রাতে দাগনভূঞা থানা পুলিশকে বিষয়টি অবহিত করা হয়েছে। ইসলামী ব্যাংক দাগনভূঞা শাখার ব্যবস্থাপক (ম্যানেজার) জাফর উদ্দিন জানান, আবু জাফর শাহীন সোনাগাজীর তাকিয়া বাজার ও কুঠিরহাট বাজারের ইসলামী ব্যাংক’র এজেন্ট পরিচালক।

সোনাগাজী ও দাগনভূঞা সার্কেলের সহকারি পুলিশ সুপার সাইকুল ইসলাম জানান, খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মাইনুল ইসলাম জেলা গোয়েন্দা পুলিশ সদস্যদের নিয়ে ব্যাংক ও ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ছিনতাই হওয়া টাকা উদ্ধার ও জড়িত ব্যক্তিদের শনাক্ত করতে গোয়েন্দা পুলিশ ও দাগনভূঞা থানা পুলিশ যৌথভাবে কাজ করছে।

Share Button