স্টাফ রিপোর্টার: দীর্ঘ ২২ দিন ধরে করোনা আক্রান্ত ছাগলনাইয়া পৌরসভার ৪নং ওয়ার্ড (উত্তর পানুয়া) কাউন্সিলর ছলিম উল্যাহ ভূঁঞা (হুমায়ুন) অবশেষে চলে গেলে না ফেরার দেশে। শুক্রবার (২৩ অক্টোবর) সকাল সাড়ে ৭টায় ঢাকার শমরিতা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি………..রাজিউন)।
শরীরে করোনার লক্ষণ দেখা দিলে তিনি হাসপাতালে ভর্তি হন।পরে শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে ঢাকার শমরিতা হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।সেখানে তার প্রচন্ড শ্বাসকষ্ট দেখা দেয়। বৃহস্পতিবার রাতে তার শারীরিক অবস্থার চরম অবনতি হয়।সকাল সাড়ে ৭টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। শুক্রবার বাদ আসর বিকাল ৪:৪৫ মিনিটের সময় তার গ্রামের বাড়ির ঈদগাহ ময়দানে নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। জানাযা শেষে ভুঁইয়া বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।
মরহুম ছলিম উল্লাহ হুমায়ুন ছাগলনাইয়া পৌরসভার উত্তর পানুয়ার আব্দুল হালিম ভূইয়ার বড় পুত্র। তিনি দীর্ঘদিন ধরে এই ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে এলাকাবাসীর সেবায় নিয়োজিত ছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার ছোট ভাই ছাগলনাইয়া ভূঁইয়া ইলেকট্রনিক্স-এর মালিক হেদায়েত উল্লাহ ভূঁইয়া লিটন জানান, দীর্ঘ ২২ ধরে তিনি অসুস্থ ছিলেন।
Share Button