সদর প্রতিনিধি : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে স্টারলাইন পরিবহনের একটি দ্রুতগামী বাসের ধাক্কায় ঘটনাস্থলেই এক ভ্যান চালক নিহত হয়েছে। ২১ জুন বৃহস্পতিবার বিকাল ৩ টার সময় এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মহাসড়কের লেমুয়া ব্রীজ সংলগ্ন ভাঙ্গার তাকিয়া বাজারের নিকটে একটি আলমারি বোঝাই ভ্যানগাড়িকে ধাক্কা দেয় ফেনী থেকে চট্টগ্রামগামী স্টারলাইন পরিবহনের একটি দ্রুতগতির বাস।
প্রচন্ড ধাক্কায় ভ্যানচালক ছিটকে সড়কে পড়ে যায়। এসময় ভ্যানটি দুমড়ে মুচড়ে যায়। স্থানীয়রা তাৎক্ষণিক ভ্যানচালককে উদ্ধার করে। কিন্তু ততক্ষণে সে আর বেঁচে নেই। এদিকে ঘাতক বাসটি পালিয়ে গেলেও এ ঘটনায় এলাকাবাসী প্রায় আধাঘন্টা ধরে মহাসড়ক অবরোধ করে রাখে। পরবর্তীতে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহত ভ্যানচালকের পরিচয় পাওয়া যায়নি।
সে ফেনী হতে ভ্যানযোগে একটি ষ্টিলের আলমারী ডেলিভারী দেওয়ার জন্য মহাসড়ক হয়ে কোন গ্রামে যাচ্ছিল বলে স্থানীয়দের ধারণা। পুলিশ লাশ উদ্ধার করে ফেনী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। হাইওয়ে পুলিশের ওসি ঘটনার সত্যতা স্বীকার করে নিহতের পরিচয় শনাক্ত করা যায়নি বলে জানান।

Share Button