শহর প্রতিনিধি: ফেনী জেলা পুলিশের অফিসার্স কোয়ার্টার উদ্বোধনকালে বাংলাদেশ পুলিশের অতি: আইজি মোখলেছুর রহমান বিপিএম (বার) বলেছেন,  মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ এ দেশ থেকে চিরতরে নির্মূল করা হবে। পুলিশ হত্যা করে, জঙ্গি হামলা করে, এদেশে উন্নয়ন অগ্রগতি থামানো যাবে না। যারা মানুষ খুন করে কোনো ধর্মের অনুসারী হতে পারে না। যারা এসব করে তারা দেশের শত্রু, সমাজের শত্রু বৃহস্পতিবার ফেনীতে জলা পুলিশ অফিসার্স কোয়ার্টারের নির্মিতব্য ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন পরবর্তী সুধী সমাবেশে এসব কথা বলেন তিনি।

এআইজি আরো বলেন,  নিরাপদ সড়ক নিশ্চিত করতে  পুলিশের চলমান অভিযান অব্যাহত থাকবে। এ ক্ষেত্রে যারা শিথিলতা দেখাবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। দেশের মানুষ যাতে শান্তিতে থাকতে পারে সেজন্য পুলিশ কাজ করবে। এদেশের উন্নয়ন ও অগ্রগতির চাকা কেউ বন্ধ করতে পারবে না। আগামী নির্বাচেনে জনগণের পাশে থেকে কাজ করবে পুলিশ।

ফেনী জেলা পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকারের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি, বিশেষ অতিথি চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজ্জমান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আবদুর রহমান বিকমসহ ব্যবসায়ী, রাজনীতিবিদ, সাংবাদিক, বিভিন্ন জনপ্রতিনিধি, প্রশাসনিক কর্মকর্তা ও সুধীবৃন্দ। উল্লেখ্য, ফেনীতে পুলিশের অফিসার্স কোয়ার্টার নির্মাণের জন্য নিজাম উদ্দিন হাজারী এমপি ব্যক্তিগতভাবে পুলিশ প্রশাসনকে সাড়ে ১৩ একর জমি দান করেন। বর্তমানে পুলিশ হেড কোয়ার্টার টাইপ প্ল্যানে ছয় তলাবিশিষ্ট ভবন নির্মাণ করা হচ্ছে। যার ব্যয় ধরা হয়েছে ৬ কোটি ৪১ লাখ ৮৮ হাজার টাকা।

Share Button