জয়নাল হাজারী কলেজে অনার্স ভবনের উদ্বোধন

Reporter Name
  • Update Time : Wednesday, July 31, 2019
  • 85482 Time View

নুর মোহাম্মদ: ফেনীর জয়নাল হাজারী কলেজে নব-নির্মিত অনার্স ভবনের উদ্বোধন করেন ফেনী সদর আসনের এমপি নিজাম উদ্দীন হাজারী। কলেজে অনার্স কোর্স চালু ও নতুন ভবন উদ্বোধনের মধ্য দিয়ে এ কলেজে এক নতুন অধ্যায়ের সুচনা হলো। নিজাম উদ্দীন হাজারীর আন্তরিকতা ও কলেজ অধ্যক্ষ আবদুল হালিমের অক্লান্ত পরিশ্রমের মধ্য দিয়ে নতুনরুপে আবির্ভূত হলো জয়নাল হাজারী কলেজ।
ভবন উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথি ছিলেন ফেনী সদর আসনের এমপি নিজাম উদ্দীন হাজারী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ফেনী এখন ও শান্তির জনপদ। ফেনীর শিক্ষার্থীরা এখন আর উচ্চশিক্ষার জন্য জেলার বাইরে যেতে হয় না। ফেনী কলেজে ১৫ বিষয়ে অনার্স ও মাস্টার্স কোর্স চালু, ফেনী ইউনির্ভাসিটি প্রতিষ্ঠা ও জয়নাল হাজারী কলেজে অনার্স কোর্স চালুর মধ্য দিয়ে শিক্ষাব্যবস্থায় ফেনী জেলা আরো একধাপ এগিয়ে গেল। তিনি শিক্ষার্থীদের মনোযোগ সহকারে পড়ালেখার মাধ্যমে আগামী দিনের সুযোগ্য উত্তরসুরি হিসেবে গড়ে উঠার আহ্বান জানান। এই কলেজেের শিক্ষার পরিবেশ বৃদ্ধির লক্ষ্যে আগামী তিন মাসের মধ্যে আরও একটি বহুতল ভবনের নির্মাণ কাজ শুরু করার ঘোষণা দেন। এছাড়া দুর দুরান্তের শিক্ষার্থীদের দাবীর প্রেক্ষিতে কলেজে যাতায়াতের জন্য ১ টি বাস দেওয়ার ঘোষনা দেন এমপি।
কলেজে সদ্য চালু হওয়া অনার্স কোর্সের নতুন ভবনের নাম দেয়া হয় দেল আফরোজ ভবন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহমদ চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, পৌর মেয়র হাজী আলাউদ্দীন, পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল মজুমদারসহ ফেনীর সুশীল বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, অভিভাবক, কলেজ প্রভাষক ও শিক্ষার্থীরা।

Share Button

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.