ফেনীতে সাংসদের ত্রাণ বিতরণ উদ্বোধন

Reporter Name
  • Update Time : Monday, March 30, 2020
  • 14914 Time View
করোনায় কর্মহীন দরিদ্রদের মাঝে ব্যক্তি উদ্যোগে ফেনী সদর আসনের সাংসদের পক্ষ থেকে ৫০ হাজার প্যাকেট ত্রাণ বিতরণের কার্যক্রম রবিবার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন ঘোষণা করা হয়।করোনার প্রাদুর্ভাব যতদিন, ততদিন ত্রাণ সামগ্রী প্রদানের ঘোষণার হিসেবে এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করে ফেনী সদর আসনের সাংসদ নিজাম উদ্দীন হাজারী।
এর আগে ব্যক্তিগত পক্ষ থেকে কর্মহীন হয়ে পড়া দিনমজুর ও হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ প্রতিশ্রুতি দেন তিনি। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামান। এসময় জেলা আওয়ামীলীগ সভাপতি অ্যাডভোকেট আকরামুজ্জামান, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিনসহ দলীয় নেতৃবৃন্দ।
এমপি নিজাম হাজারী জানান, জনসমাগম এড়াতে প্রতিটি ওয়ার্ডে জনপ্রতিনিধি, আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের একজন করে দায়িত্ব দেয়া হয়েছে। ফেনী-২ সংসদীয় এলাকার পৌরসভার ১৮টি ওয়ার্ড ও সদর উপজেলার ১২ ইউনিয়নের গরীব ও অসহায় ৫০ হাজার মানুষকে খাদ্যপণ্য বিতরণ করা হচ্ছে। প্রতিটি প্যাকেট ২০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি মসুর ডাল এবং তেল রয়েছে। প্রতিদিন ১৮ টি পিকআপে নিত্যপন্য বাড়ি বাড়ি পৌছে দেয়া হবে।
পর্যায়ক্রমে আরো ৭০ হাজার প্যাকেট বিতরণের প্রস্তুতি রয়েছে। নির্ধারিত সূচি অনুযয়ী আজ সকালে শর্শদী ও ফরহাদ নগর, বিকালে ফাজিলপুর ও ধর্মপুর, সোমবার সকালে পাঁচগাছিয়া ও মোটবী, বিকালে ছনুয়া ও কাজিরবাগ, মঙ্গলবার কালীদহ, ধলিয়া, লেমুয়া ও বালিগাও ইউনিয়নে বিতরণ করা হবে।
Share Button

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.