নিজস্ব প্রতিবেদক: ফেনীতে কাভার্ডভ্যান ভর্তি গার্মেন্টস পণ্য চুরির অভিযোগে এক আ’লীগ নেতাসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের একটি দল। গোপন সংবাদের ভিত্তিতে শহরের দেওয়ানগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ফেনী জেলা শ্রমিকলীগের কোষাধ্যক্ষ ও পৌর আ’লীগের ১২ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আজাদের গোডাউন থেকে এ পণ্যগুলো উদ্ধার করা হয়।
র‌্যাব সূত্র জানায়, লিবার্টি নিটওয়্যার লিমিটেডের রপ্তানিযোগ্য ৩৩৬ কার্টুন তৈরি পোশাক গাজীপুরের সফিপুর চন্দ্রা থেকে পোল্যান্ডে রপ্তানির উদ্দেশ্যে চট্টগ্রাম বন্দরের একটি সিএন্ডএফের ওয়্যারহাউজে নিয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু পথে চালক ও তার সহযোগির যোগসাজশে মালগুলো চুরি করে গোডাউন ভর্তি করে রাখে আজাদ।প্রয়োজনীয় আইনি পদেক্ষপ গ্রহণে র‌্যাব আটককৃতদের ফেনী মডেল থানায় হস্তান্তর করেছে।
এদিকে গার্মেন্টস পণ্য চুরির ঘটনায় আটক আ’লীগ নেতাকে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও অবৈধ কর্মকান্ডে জড়িত থাকার কারণে ফেনী জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর নির্দেশে দলীয় সকল কর্মকান্ড ও এবং দলীয় পদবী থেকে অব্যাহতি দেয়া হয়েছে বলে পৌর আ’লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

Share Button