বিদায়ী জেলা প্রশাসককে ফেনীর জনপ্রতিনিধিদের সংবর্ধনা

Reporter Name
  • Update Time : Sunday, June 20, 2021
  • 10725 Time View

শহর প্রতিনিধিঃ ফেনীর বিদায়ী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামানকে “সংবর্ধনা” দিয়েছেন জেলার সকল জনপ্রতিনিধিরা।
শনিবার (১৯ জুন) সন্ধ্যায় শহরের বেষ্ট ইন রেষ্টুরেন্টের কনফারেন্স হলে এ সংবর্ধনার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী সদর আসনের এমপি নিজাম উদ্দীন হাজারী। প্রধান অতিথির বক্তব্যে নিজাম হাজারী বলেন, ফেনীর ইতিহাসে ওয়াহিদুজ্জামান একজন বিনয়ী, নম্র ও ভদ্র জেলা প্রশাসক হিসেবে স্মরণীয় হয়ে থাকবেন। তার কর্মই তাকে ফেনীর মানুষের হৃদয়ে স্থান করে দিয়েছে।
আমরা ফেনীর জনপ্রতিনিধিরা তার উজ্জল কর্মজীবন ও সুস্বাস্থ্য কামনা করি।
জনপ্রতিনিধিদের মাঝে বিদায়ী বক্তব্য দিতে গিয়ে জেলা প্রশাসক আবেগাপ্লুত হয়ে পড়েন। তিনি বলেন, ফেনী আসার পূর্বে অনেক নেতিবাচক কথা শুনেছি।
কিন্তু বাস্তবে এ জেলার মানুষ এত আন্তরিক, অতিথি পরায়ণ তা স্বচক্ষে না দেখলে বিশ্বাস হতো না।
আমি ফেনীর মানষকে কখনোই ভুলবো না। ফেনীর মানুষের ভালোবাসায় আমি মুগ্ধ। কর্মস্থলে যেখানেই থাকি ফেনী থাকবে আমার হৃদয়ে অম্লান। এসময় তিনি করোনায় ফেনীর মানুষের সুস্থতা ও সচেতনতার প্রতি আরো মনোযোগি হবার আহ্বান জানান।
সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক শুসেন শীলের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন ফেনী পৌর মেয়র স্বপন মিয়াজী, জেলা যুবলীগ সভাপতি ও দাগনভূঁঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান সোহেল চৌধুরীসহ ফেনীর বিভিন্ন উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র ও ইউপি চেয়ারম্যানবৃন্দ।

Share Button

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.