নিজস্ব প্রতিবেদক: প্রবাসী স্বামী পরকীয়া আসক্ত এমন সন্দেহে রাত ১২টা থেকেই তুমুল ঝগড়া শুরু হয়। ঝগড়ার এক পর্যায়ে স্বামী সাইফুল মুখে তালাক দিলে স্ত্রী শিউলি হিতাহিত জ্ঞান হারিয়ে ক্ষোভের বশে ধারালো বটি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে সাইফুলকে হত্যা করে।
রোববার (২২ আগস্ট) সকালে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের অধিনায়ক আব্দুল্লাহ আল জাবের ইমরান প্রেস ব্রিফিং-এ এমন তথ্য জানান, ঘাতক শিউলিকে শনিবার রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথ ইউনিয়নের নারানকরা এলাকার ছুট্টু মিয়ার বাড়ী থেকে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়।
তার দেয়া তথ্য মতে খুনের ঘটনায় ব্যবহৃত ধারালো বটি, সঙ্গে থাকা দুটি মোবাইল, স্বর্ণালংকার ও দেশী-বিদেশী নগদ টাকা উদ্ধার করে র‌্যাব সদস্যরা। এর আগে গত শুক্রবার সকালে ফেনী শহরের নাজির রোডের চৌধুরী সুলতানা নামক একটি ৬ তলা বাড়ির ৬ষ্ঠ তলা থেকে প্রবাসী সাইফুলের লাশ উদ্ধার করে পুলিশ।
স্বীকারোক্তিতে শিউলি আরো জানায়, হত্যাকান্ডের পর বটিটা পাশের একটি ডোবায় ফেলে দিয়ে রাত আড়াইটার দিকে ৭বছর বয়সী ছেলে ও ৪ বছর বয়সী মেয়েকে পালিয়ে যায় শিউলি।
দুপুরে শিউলিকে ফেনী মডেল থানা হয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। আদালতে শিউলির দু’চোখ বেয়ে অঝোর ধারায় কাঁদতে দেখা গেছে।

Share Button