স্টাফ করেসপন্ডেন্ট: বিএনপি চেয়ারপারসনের উপ‌দেষ্টা পরিষদের সদস্য হা‌বিবুর রহমান হা‌বিব ব‌লে‌ছেন, বেগম খা‌লেদা জিয়া আজ অসুস্থ তা‌কে তার ব্য‌ক্তিগত ডাক্তার দেখা‌নোর অনুম‌তি না দি‌য়ে পি‌জি‌তে নেয়া হ‌চ্ছে এটাও সরকা‌রের এক‌টি ষড়যন্ত্র।

শনিবার (৭ এপ্রিল) জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী চালক সংগ্রাম দলের উদ্যোগে ‘বেগম খালেদা জিয়াসহ সকল নেতৃবৃন্দের মুক্তির’ দাবিতে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

তি‌নি বলেন, বেগম জিয়াকে একপ্রকার বাধ্য করে সরকার পিজি হাসপাতালে নিয়ে চিকিৎসা করাচ্ছেন এটা সরকা‌রের ষড়যন্ত্র।

বাংলাদেশের বিচারপতিরা এই অবৈধ সরকারের দালাল মন্তব্য ক‌রে হা‌বিবুর রহমান হা‌বিব ব‌লেন, বিচারপতিরা সরকারের দালালি করে বলেই বেগম জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়েছে স‌ঠিক বিচার কর‌লে বেগম জিয়া‌কে কখ‌নো জে‌লে যে‌তে হ‌তো না, তা‌কে সাজা দি‌তো না।

‌তি‌নি ব‌লেন, আজকে প্রধানমন্ত্রী জনগণকে ভা‌লোবা‌সে না। য‌দি জনগণকে ভা‌লোবাস‌তো তাহ‌লে তা‌দের ভোটার অধিকার কে‌ড়ে নি‌তো না। আস‌লে তার (হা‌সিনা) ক্ষমতাকে চিরস্থায়ী করার জন্য তার পিতার হত্যাকারীদের সাথে আঁতাত করে বেগম জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়েছে এর চেয়ে লজ্জাজনক আর কিছু হতে পারে না।

এই সরকার বিএনপিকে ধ্বংস করার একটি নীলনকশা করছে মন্তব্য ক‌রে তি‌নি ব‌লেন, বর্তমান প্রধানমন্ত্রীর একটি ইচ্ছা তার ক্ষমতাকে চিরস্থায়ী করা তার জন্য তি‌নি স্বৈরাচারী এরশাদের সাথে হাত মিলিয়ে জনগণের সাথে প্রতারণা করছে কিন্তু দেশের জনগণ সব বু‌ঝেন।

‌তি‌নি ব‌লেন, খা‌লেদা জিয়ার উপ‌রে এ জুলুম নির্যাতন দেশের জনগণ এ অন্যায় কখনো মেনে নেবে না। অবিলম্বে তারা বেগম জিয়াকে মুক্ত করে দেশের গণতন্ত্র ফিরিয়ে আনবেন। আগা‌মি নির্বাচ‌নে জনগণ ভো‌টের মাধ্য‌মে আওয়ামী লীগ‌কে চিরত‌রে জীব‌নের মত ক্ষমতায় আসার স্বাদ মি‌টি‌য়ে দে‌বে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, লেবার পার্টির মহাসচিব আহামদুল্লাহ আল মেহেদী, এনডিপির মহাসচিব মঞ্জুরুল হোসেন ঈসা, জেনাফ সভাপতি লায়ন মোহাম্মদ আনোয়ার, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।

Share Button